ময়মনসিংহে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

উমর ফারুক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৯ PM, ০৫ মে ২০২১

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় কর্মহীন ও নিম্নআয়ের মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেছে ময়মনসিংহে অবস্থানরত বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আজ মঙ্গলবার (৫মে) বিকেলে ময়মনসিংহ শহরের ব্রীজমোড়, কেওয়াটখালি এলাকায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে মাস্ক ও ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করে তারা।

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাকিব ও ধ্রুব ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাকিব,চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অর্পন,সিলেট মেডিকেল কলেজ ছাত্রলীগের আলভি,বাকৃবি ছাত্রলীগের নিসাব,শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগের রিদয়,চট্রগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাদমান উপস্থিত ছিলেন।
এ বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাকিবুল ইসলাম রাকিব বলেন, করোনার কারণে সারাদেশে লকডাউন থাকায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন মানুষদের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ভাইয়ের নির্দেশে ও নিয়মিত সেহেরী ও ইফতার বিতরনের ধারাবাহিকতা অনুসারে এবং আমাদের স্ব- স্ব ইউনিটের সভাপতি-সাধারন সম্পাদকের নির্দেশনা মোতাবেক ময়মনসিংহে অবস্থানরত বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ ছাত্রলীগের বন্ধুদের উদ্যোগে আজ শহরের অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে মাস্ক ও ইফতার বিতরন করেছি। নিম্ন আয়ের মানুষদের ইফতার করাতে পেরে ভালো লাগছে। আমরা সবসময় মানুষের পাশে থাকতে চাই।

আপনার মতামত লিখুন :