ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

রাবিতে দুই ছিনতাইকারীকে গণধোলাই, মোটরসাইকেলে আগুন

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি
জানুয়ারি ২৩, ২০২৩ ১:৩৭ পূর্বাহ্ণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোবাইল ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়েছে শিক্ষার্থীরা। রোববার (২২ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের পাশে এ ঘটনা ঘটে। এসম ছিনতাইকারীদের সাথে থাকা একটি মোটরসাইকেলও পুড়িয়ে দেয় শিক্ষার্থীরা।

পরে তাদেরকে শহীদ জিয়াউর রহমান হলের অতিথি কক্ষে আটকে রাখেন। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি তাদেরকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে যায়। ১ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে থাকা শিক্ষার্থীরা বলেন, মোবাইল নিয়ে মোটরসাইকেলে করে পালানোর সময় আমরা কয়েকজন তাদেরকে হাতেনাতে ধরি। পরে শিক্ষার্থীরা এক হয়ে শহীদ জিয়াউর রহমান হলে বন্দী করে রাখি। এটা তাদের আজ প্রথম নয়, বিভিন্ন হল থেকে অনেকজনের মোবাইল তারা চুরি করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে সব মোবাইল চুরির বিভিন্ন তথ্য বের হয়ে আসবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, মোবাইল ছিনতাই করে পালানোর সময় শিক্ষার্থীরা দুইজনকে আটক করে। খবর পেয়ে শিক্ষার্থীদের কাছ থেকে আমরা তাদেরকে উদ্ধার করে প্রক্টর দপ্তরে নিয়ে আসি এবং জিজ্ঞাসাবাদ করি। পরে তাদেরকে পুলিশে কাছে সোপর্দ করা হয়েছে।

মতিহার থানার পরিদর্শক হাফিজুর রহমান বলেন, আসামী আমাদের হেফাজতে আছে তবে এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত