ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

রাবিতে ১২ প্যাকেট গাঁজাসহ চার ছাত্রলীগ নেতা আটক

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি
ডিসেম্বর ৮, ২০২২ ৬:৩০ অপরাহ্ণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গাঁজা সেবনের সময় ১২ প্যাকেট গাঁজাসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের চার নেতাকে আটক করেছেন প্রক্টজরিয়াল বডি। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ইবলিশ চত্বরের মাঠ থেকে আটক করা হয় তাদেরকে।

আটককৃত চারজন হলেন, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের শিক্ষার্থী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহানুর রহমান, একই বিভাগের আরেক শিক্ষার্থী ও শহীদ শামসুজ্জোহা হল শাখা ছাত্রলীগের নেতা আরিফ বিন সিদ্দিক, ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং শেরে বাংলা ফজলুল হক হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ এবং ফোকলোর বিভাগের শিক্ষার্থী ও শহীদ জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক মো. সাইফুল ইসলাম।

প্রক্টর দপ্তর সূত্রে জানা গেছে,
প্রতিদিনের ন্যায় প্রক্টরিয়াল টিম টহল পরিচালনা করা করছিলেন। এসময় বিশ্ববিদ্যালয়ের পুরাতন শেখ রাসেল মডেল স্কুলের উত্তরপাশে কিছু শিক্ষার্থীকে গাঁজা সেবন করতে দেখেন প্রক্টরিয়াল টিম। এসময় তাদের কাছে গেলে একটি কলেজ ব্যাগে ১২ প্যাকেট গাঁজা ও অন্যান্য নেশাজাত দ্রব্যসহ চার শিক্ষার্থীকে আটক করা হয়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর অফিসে নিয়ে আসা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক জাগো নিউজকে বলেন, আমাদের প্রক্টরিয়াল টিম প্রতিদিনের ন্যায় আজকেও তাদের পরিদর্শনে বের হয়। তখন পুরাতন শেখ রাসেল মাঠের উত্তর পাশ থেকে তাদের গাঁজাসহ আটক করে প্রক্টর অফিসে নিয়ে আসে। তাদের কাছে ১২ প্যাকেট গাঁজা পাওয়া যায়।

তাদের বিষয়ে কি ব্যবস্থা নেওয়া হবে সেই প্রশ্নে তিনি বলেন, পুলিশ রাষ্ট্রের আইন অনুযায়ী ব্যবস্থা নিবেন। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নিবো।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত