রাবির নিজস্ব বাসে বাড়ী ফিরতে তথ্য চেয়েছে প্রশাসন

উমর ফারুক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৭ PM, ০৫ জুলাই ২০২১

সশরীরে পরীক্ষা দিতে এসে চলমান লকডাউনে আটকে পরা শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাসে করে বিভাগীয় শহর পর্যন্ত পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। গতকাল রবিবার (৪জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা এই বিষয়টি জানান।

ইতিমধ্যে যারা সশরীরে পরীক্ষা দিতে এসে চলমান লকডাউনের কারণে নিজ- নিজ বাড়িতে ফিরতে পারছে না এবং বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহণ ব্যবহার করে তাদের গন্তব্যে যেতে চায় তাদের তথ্য সংগ্রহ  করতে লিংক তৈরি করেছে আইসিটি সেন্টার।
তথ্য সংগ্রহের জন্য বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টার  https://sites.ru.ac.bd/transport/ লিঙ্কটিতে আইডি-পাসওয়ার্ড দিয়ে লগইন করতে এবং তাদের গন্তব্য জেলা ও মোবাইল নম্বর সর্বশেষ আগামী ০৯ জুলাই ২০২১ তারিখের মধ্যে সরবরাহ করতে অনুরোধ করা হয়েছে। তালিকার উপর ভিত্তি করে কোন রুটে কতটি বাস প্রদান করা হবে বিশ্ববিদ্যালয় প্রশাসন তা নির্ধারণ করবে।
উল্লেখ্য, গত ৩ জুন আবাসিক হলসমূহ বন্ধ রাখার শর্তে সশরীরে স্থগিত হওয়া পরীক্ষা নেয়া সিদ্ধান্ত নিয়েছিলো রাবি প্রশাসন। স্থগিত হওয়া পরীক্ষা সমূহ গত ২০ জুনের পর থেকেই শুরু হচ্ছে সেই সাথে ২০ জুনের পর ২০১৯ সালের স্থগিত পরীক্ষা সমূহ, আগামী ৪ জুলাই এর পর ২০২০ সালের পরীক্ষা সমূহ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

আপনার মতামত লিখুন :