রাবি’র রোভারদের সাথে মতবিনিময় করলেন জনপ্রশাসন সচিব

বিডি ক্যাম্পাস ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫০ AM, ২১ মার্চ ২০২১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি)রোভার স্কাউট গ্রুপ পরিদর্শন ও মতবিনিময় করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় জনপ্রশাসন সচিব ও বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (সংগঠন) শেখ ইউসুফ হারুন। শনিবার রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট ডেনে(অফিসে) স্কাউট গ্রুপের রোভার এবং রাজশাহী জেলার বিভিন্ন ইউনিট থেকে আগত রোভার ও গার্ল ইন রোভারদের সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে রাজশাহী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি জনাব কামরুজ্জামান, বাংলাদেশ স্কাউটস রাজশাহী জেলা রোভারের কমিশনার ড. মো. ইলিয়াস উদ্দিন, রাজশাহী জেলা রোভারের যুগ্ম সম্পাদক এস এম মোস্তাফিজুর রহমান, ডিআরএসএল মো. হেলাল উদ্দিন, ট্রেজারার তরিকুল ইসলাম আনসারী, সহকারি কমিশনার হাসনা আরা, জান্নাতুল ফেরদৌস, জাহেদা বেগম এবং মইনুল হোসেন, বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক লিডার ট্রেনার প্রতিনিধি জনাব সালেহ্ আহম্মদ উপস্থিত ছিলেন।
মতবিনিময়কালে সচিব জনাব শেখ ইউসুফ হারুন বক্তব্যে তিনি রোভারিং কার্যক্রম সঠিক ও সুষ্ঠুভাবে পরিচালনা করার পথে যে সকল বাধা ও প্রতিবন্ধকতা রয়েছে আলাপ-আলোচনার মাধ্যমে তার সমাধানের ওপর গুরুত্ব দেন। রাজশাহী জেলার স্থায়ী কার্যালয় এর বিষয়ে তিনি সার্বিক সহযোগিতা প্রদান করবেন বলে‌ আশ্বাস দেন এবং এ বিষয়ে রাজশাহী জেলার ডিসি মহোদয়ের সাথে কথা বলবেন বলে মত প্রকাশ করেন। মতবিনিময় সভা শেষে তিনি নবাব আব্দুল লতিফ হল পরিদর্শন করেন। তিনি নবাব আব্দুল লতিফ হলের ৩১৯ নম্বর কক্ষের আবাসিক ছাত্র ছিলেন। এ সময় নবাব আব্দুল লতিফ হলের প্রাধ্যক্ষ ডক্টর একরাম হোসেন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সচিব শেখ ইউসুফ হারুন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (সংগঠন) হিসাবে নিয়োজিত আছেন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের প্রাক্তন রোভার মেট ছিলেন।

 

আপনার মতামত লিখুন :