রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৫ AM, ৩১ জানুয়ারী ২০২১

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে নগরীর মির্জাপুর এলাকায় একটি আবাসিক ছাত্রী হোস্টেল থেকে তার লাশ উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত লাশটি শিক্ষার্থী মোবাসসিরা তাহসিন ইরা বলে জানা গেছে৷ তার বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায়।বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান।
মোবাসসিরা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৬-১৮ সেশনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
নাম প্রকাশে অনিচ্ছুক ওই আবাসিক হোস্টেলের একটি সূত্র জানায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাসসিরার সঙ্গে কথা হয় হোস্টেলের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে। পরে দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান হোস্টেলের অন্য শিক্ষার্থীরা।
পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ, আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, বিভাগের আরেক শিক্ষক অধ্যাপক এম এ হান্নান। পরে ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।
এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।
বিভাগের চেয়ারম্যান আরো জানান,
আমি খবর পেয়েই ছুটে যাই। মেয়ের বাসায় খবর দেয়া হয়েছে। এখন লাশ নামানোর কাজ শেষ করেছে পুলিশ। এরপর তারা তাদের ‍রুটিনওয়ার্ক করবে।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন বলেন, ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। যথাযথ তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে, তার সহপাঠীরা বলছেন, বয়ফ্রেন্ডের সঙ্গে কথা কাটাকাটির জেরে এ আত্মহননের পথ বেছে নেন ইরা।

আপনার মতামত লিখুন :