রাবি শিক্ষার্থীসহ মায়ের ফ্রি চিকিৎসা দেবে রমেক কর্তৃপক্ষ

উমর ফারুক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৫ AM, ১৭ জুন ২০২১

কিডনিজনিত সমস্যায় মায়ের চিকিৎসা নিতে এসে রংপুর মেডিকেলে হাসপাতালে (রামেক) স্টাফদের হাতে মারধরের শিকার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাশেদ করিম ও তার বড় ভাই বেরোবির সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রিয়াজুল ইসলাম রিয়াদসহ তাদের মায়ের চিকিৎসাভার গ্রহণের আশ্বাস দিয়েছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. রেজাউল করিম।

বুধবার (১৬ জুন) দুটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রমেক হাসপাতাল পরিচালককে স্মারকলিপি দেয়ার সময় তিনি এ আশ্বাস দেন। এরপর শিক্ষার্থীদের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানীকেও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
বিষয়ে রমেক হাসপাতাল পরিচালক ডা. রেজাউল করিম বলেন, আমি আহত দুই শিক্ষার্থী ও তার মাকে দেখতে গিয়েছিলাম। তাদের চিকিৎসায় কিছু প্রয়োজন হলে হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ব্যবস্থা করা হবে।

দুই শিক্ষার্থীর চিকিৎসাভার গ্রহণ ও তাদের মায়ের ডায়ালাইসিসের সকল ফি মওকুফ করা এবং পরবর্তীতে চিকিৎসা নিতে এসে এমন হেনস্তার স্বীকার না হয় তার যথাযথ ব্যবস্থা করার দাবি জানানো হয় শিক্ষার্থীদের দেয়া স্মারকলিপিতে।
উল্লেখ্য,গত ১২ জুন রাবি শিক্ষার্থী রাশেদ তার বড় ভাই সহ অসুস্থ মাকে ভর্তি করার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইমারর্জেন্সি ওয়ার্ডে আনে। ওয়ার্ডের দায়িত্বশীলরা ৩০ টাকার জায়গায় অতিরিক্ত টাকা দাবি করলে করলে অতিরিক্ত টাকা দিতে অস্বীকার করে ফলে বড় ভাই রিয়াদকে একযোগে কয়েকজন এসে রিয়াদকে মারধর করে তারা। এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাশেদ করিমও মারধরের শিকার হয়।

 

আপনার মতামত লিখুন :