লাইটারের নতুন সভাপতি আফজাল, সম্পাদক রকি

বিডি ক্যাম্পাস ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫১ PM, ০৭ অগাস্ট ২০২১

সরকার নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন ”লাইটার ইয়ুথ ফাউন্ডেশন’র” নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যেখানে সভাপতি পদে বিজয়ী হয়েছেন মোঃ আফজাল হোসেন, সাধারণ সম্পাদক পদে সাগর শর্মা রকি ও সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী হয়েছেন শাহরিয়া রোকন সানি।

এরপূর্বে, সংগঠনটির সদস্যরা নতুন নেতৃত্ব নির্বাচনের লক্ষে গতকাল বিকাল ৪ টা থেকে রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে ভোট প্রদান করেছেন। এরপর সকল ভোট গণনা ও যাচাই-বাছাই শেষে আজকে রাত ৯ টায় ফেসবুক লাইভে এসে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার নুসাইফা আফরিন ও নির্বাচন কমিশনার আফতাবুল আলম এলমান।

ব্যাপক প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ এই নির্বাচনে মোট ২৫৩ জন ভোটারের মধ্যে রেকর্ড সংখ্যক ২৩৭ জন (৯৩ শতাংশ) ভোটার ভোট প্রদান করেছেন।

নবনির্বাচিত সভাপতি মোঃ আফজাল হোসেন বলেন, “সবাইকে ধন্যবাদ ও ভালোবাসা জানাই এমন গুরুদায়িত্ব পালনে আমাকে নির্বাচিত করার জন্যে। সুখী ও সমৃদ্ধ দেশ হবে আমাদের, এই স্বপ্ন বাস্তবায়নে সবাইকে সাথে নিয়ে লাইটারের হয়ে দেশের মানুষের জন্যে কাজ করবো ইনশাআল্লাহ। তরুণসমাজের হাত ধরে, সবাই সবাইকে সহযোগীতার হাত বাড়ালে দেশ এগিয়ে যাবে, আলো আসবেই।”
নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাগর শর্মা রকি বলেন, “যারা আমার উপর আস্থা রেখেছেন তাদেরকে ধন্যবাদ। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব আপনাদের আস্থার প্রতিদান দিতে। আপনাদের সবার ভালোবাসা নিয়েই এতদিন লাইটারে কাজ করে যাচ্ছি, আশা করছি সামনের দিনগুলোতেও আপনাদের পাশে পাব। নবনির্বাচিত সভাপতি আফজাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক শাহরিয়া রোকন সানিকে আমার পক্ষ থেকে অভিনন্দন। আলো আসবেই।”

নির্বাচন কমিশনার আফতাবুল আলম এলমান বলেন, “ঐক্যবদ্ধ থেকে কাজ করলে অনেক কঠিন কাজও সহজ হয়ে যায়, আমরা প্রত্যাশা করব, সবাই হাতে হাত রেখে আগামী দিনগুলোতে কাজ করে যাবেন আলোকিত বাংলাদেশ গড়ার পথচলায়। দিনশেষে আমরা সবাই-ই লাইটার।”

আপনার মতামত লিখুন :