লেখক ভট্টাচার্যের জন্মদিনে বৃক্ষরোপণ ও দুস্থদের মাঝে খাবার বিতরণ বাকৃবি ছাত্রলীগের


  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৩ AM, ১০ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের জন্মদিন পালিত হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের পার্টি অফিসের সামনে জন্মদিন পালনের আয়োজন করেন বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের পার্টি অফিসের সামনে কেক কাটার মধ্যে দিয়ে শুরু হয় জন্মদিন পালন । এরপর প্রায় ৭০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করা হয়। পরে জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন করা হয়।

সার্বিক তত্ত্বাবধান করেন বাকৃবি ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজীব চন্দ্র সরকার। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড, সারা বাংলার ছাত্র সমাজের প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় লেখক ভট্টাচার্য দাদার বলিষ্ঠ নেতৃত্বে সকল ইতিবাচক কাজের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার চলার পথকে মসৃণ রাখবে। সেই সাথে দাদার জন্মদিনে দাদার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ বাকৃবি শাখার উপ-শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক নাইমুল হাসান চৌধুরী, সহ সম্পাদক মাহামুদুল ইভান, সদস্য নাহিদ হাসান, ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সহ সভাপতি তানভীর হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :