ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হান্নান ও রাসেলের নেতৃত্বে কুবির নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদ

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, কুবি
নভেম্বর ২৮, ২০২২ ৮:৫৮ অপরাহ্ণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) নোয়াখালী জেলার শিক্ষার্থীদের সংগঠন নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদের ৫৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন গণিত বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ হান্নান এবং সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী রাসেল খান।

সোমবার (২৮ নভেম্বর) সদ্য সাবেক সভাপতি মো.কামরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে আছেন সজিব উদ্দিন, মাসুম আদিব, শাখাওয়াত হোসেন শাকিলসহ মোট ১৬ জন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান তানিম, জহির উদ্দিন, জুবায়ের আহমেদসহ মোট ০৯ জন। সাংগঠনিক সম্পাদক পদে হাসান অন্তর, কামরুল ইসলামসহ মোট ১১ জন। অর্থ সম্পাদক পদে ইসমাইল হোসেন দিদার, দপ্তর সম্পাদক আইমান মূসা, প্রচার সম্পাদক তানভীর সালাম অর্ণব, ছাত্রী বিষয়ক সম্পাদক তানজিনা আক্তার প্রিয়া, আইসিটি বিষয়ক সম্পাদক আবুল হাশেম, ক্রীড়া বিষয়ক সম্পাদক আজমুল হক নেহাল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক নাজমুল রাসেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইয়াকুব ইমন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রাকিব হোসেন আলিফ, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক এবিএস হামিম সহ মোট ১০ জনকে কার্যকরী সদস্য করে এ কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, নতুন এ কমিটি আগামী ১ বছরের জন্য সাংগঠনিক দায়িত্ব পালন করবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস